ঢাকা,রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪

টৈটংয়ে চেয়ারম্যান পদে ৮জনের মনোনয়নপত্র বৈধ

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া ::
পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ৮জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা ইরফান উদ্দিন। আজ শুক্রবার (১৯ মার্চ) বিকেলে উপজেলা হল রুমে বাচাইপর্ব অনুষ্ঠিত হয়।

বাচাইপর্বে উত্তীর্ন হওয়া প্রার্থীরা হলেন, নৌকার মনোনীত প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী ও সাবেক দুইবারের চেয়ারম্যান এম শহিদুল্লাহ, সাবেক চেয়ারম্যান মোসলেম উদ্দিন, সাবেক দুইবারের ইউপি সদস্য শাহাদাত হোছাইন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থী সাহাব উদ্দিন, পেকুয়ার ব্যবসায়ী নুরুল আমিন, কপিল উদ্দিন ও একমাত্র নারী শামীমা নাসরীন সাইমা। সাজা প্রাপ্ত হওয়ায় সাবেক ছাত্রলীগ নেতা জুবাইদুল্লাহ লিটনের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে। এছাড়াও সাধারণ ও সংরক্ষিত আসনের ৫৫ জনের মধ্যে ৯নং ওয়ার্ড থেকে মনোনয়ন নেয়া দফাদার নুরুচ্ছফার মনোনয়ন বাতিল করা হয়েছে।

এসময় রিটার্নিং কর্মকর্তা ইরফান উদ্দিন চকরিয়া নিউজকে বলেন, আজকে যারা বৈধ অথবা অবৈধ হয়েছেন তাদের মধ্যে কেউ আপিল করতে চাইলে আগামী তিনদিনের ভিতর জেলা নির্বাচন কর্মকর্তা বরাবর আপিল করতে পারবেন। আর আগামী ২৪ মার্চের ভিতর কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করতে চাইলে তাও পারবেন। শান্তিপূর্ণ নির্বাচনের অনুষ্ঠিত করতে তিঁনি সকলের সহযোগিতা কামনা করেছেন।

পাঠকের মতামত: